Tuesday, June 15, 2021
Home বাংলাদশে সংবাদ নবীন উদ্যোক্তাদের সম্মাননা দেবে আস-সুন্নাহ ফাউন্ডেশন

নবীন উদ্যোক্তাদের সম্মাননা দেবে আস-সুন্নাহ ফাউন্ডেশন

শিখো বাংলায় ডেস্ক: নিজের উদ্ভাবনী শক্তি এবং শ্রম দিয়ে নিজের অবস্থার পাশাপাশি পারিপার্শ্বিক অবস্থারও পরিবর্তন ঘটায়, দেশ, সমাজ ও উম্মাহর অসংখ্য সমস্যার সমাধান করে, এমন পরিবর্তনের কান্ডারিদের প্রচেষ্টা ও শ্রমকে সম্মানিত করতে আস-সুন্নাহ ফাউন্ডেশন আয়োজন করতে যাচ্ছে ‘নবীন উদ্যোক্তা সম্মাননা-২০২১’।

শিক্ষা, দাওয়াহ ও সেবামূলক কর্মকাণ্ডে নিয়োজিত সংস্থাটি জানিয়েছে, তারা সেরা দশ উদ্যোক্তার প্রত্যেককে ৫০ হাজার টাকা করে প্রাইজমানি দেবে। সেরা ৫০ জন উদ্যোক্তাকে নিয়ে দিনব্যাপী কর্মশালা ও আনন্দভ্রমণের আয়োজন করবে।

বিচারক প্যানেল ও উপদেষ্টা প্যানেলে থাকা দেশবরেণ্য সফল উদ্যোক্তা ও ব্যবসায়ীদের নিবিড় সান্নিধ্য আর দেশসেরা উদ্যোক্তাদের সাথে নেটওয়ার্কিংয়ের সুযোগ থাকবে। এছাড়া সম্মাননা সার্টিফিকেট, ক্রেস্ট এবং শুভেচ্ছা উপহার হিসেবে অন্টরপ্রেনারশিপসংক্রান্ত বই তো থাকছেই!

আস-সুন্নাহ ফাউন্ডেশন জানায়, যারা প্রচলিত সাধারণ ব্যবসা নয় বরং দেশ, সমাজ বা উম্মাহর কোনো সমস্যা সমাধানের লক্ষ্যকে সামনে রেখে লাভজনক ব্যবসায়িক কিংবা অলাভজনক সামাজিক যেকোনো ধরনের হালাল উদ্যোগ নিয়ে সামনে এগুচ্ছেন; যারা নিজের উদ্যোগে ধর্মীয় অনুশাসন মেনে চলবার যথাসাধ্য চেষ্টা করেন; যাদের উদ্যোগের বয়স ছয় মাস থেকে তিন বছরের মধ্যে; যেসব উদ্যোক্তার বয়স অনূর্ধ্ব চল্লিশ বছর এমন নারী-পুরুষদের জন্য তাদের এই আয়োজন।

উপরের বৈশিষ্ট্যগুলো ধারণ করেন এমন যে কেউ নিচের মনোনয়ন ফর্ম পূরণ করে উদ্যোক্তা সম্মাননার জন্য আবেদন করতে পারবেন। মনোনয়ন ফর্ম লিঙ্ক: https://cutt.ly/gnpRMrN মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ সময় ৪ জুন ২০২১।

বিজ্ঞাপনImage is not loaded

নবীন উদ্যোক্তা সম্মাননা-২০২১ সংক্রান্ত পরবর্তী ঘোষণাসমূহ নিম্নের গ্রুপের মাধ্যমে প্রদান করা হবে। গ্রুপের লিংক- https://cutt.ly/WnpTw7t বিচারক প্যানেলে থাকছেন আস-সুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান শায়খ আহমাদউল্লাহ; ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রফেসর মোখতার আহমেদ, মসজিদুত-তাকওয়া সোসাইটি, ধানমন্ডির খতিব মুফতি সাইফুল ইসলাম; অন্যরকম গ্রুপের চেয়ারম্যান মাহমুদুল হাসান সোহাগ, সরোবরের চিফ মার্কেটিং অফিসার শরীফ আবু হায়াত অপু, উইডেভসের সিইও নিজাম উদ্দিন, আই এফ এ কনসাল্টেন্সির কো-ফাউন্ডার ইউসুফ সুলতান, খাসফুডের সিইও হাবিবুল মুস্তফা আরমান; লাইফস্প্রিংয়ের চেয়ারম্যান ইয়াহিয়া আমীন।

পুরো আয়োজনের উপদেষ্টা হিসেবে থাকছেন সেন্ট্রাল শরিয়াহ বোর্ড ফর অল ইসলামি ব্যাংকস অব বাংলাদেশ এর চেয়ারম্যান ড. গিয়াসউদ্দীন তালুকদার, আকিজ ফ্যামিলির ডিরেক্টর শেখ জামিল উদ্দিন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান সবুর খান, রহিমআফরোজ গ্রুপের চেয়ারম্যান নিয়াজ রহিম ও গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আবদুল ফাত্তাহ।

জনপ্রিয় খবর