Monday, April 12, 2021
Home ইসলাম প্রতিদিন শান্তি চাইলে মদিনার সনদে দেশ চালাতে হবে: আল্লামা জুনায়েদ বাবুনগরী

শান্তি চাইলে মদিনার সনদে দেশ চালাতে হবে: আল্লামা জুনায়েদ বাবুনগরী

শিখো বাংলায়.কম: আমিরে হেফাজতে ইসলাম আল্লামা জুনায়েদ বাবুনগারী বলেছেন, আমরা বলি দেশে শান্তি আনতে চাইলে মদিনার সনদে দেশ চালাতে হবে। আর নাস্তিকরা বলে দেশ চলবে জাহান্নামের সনদে।

আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) জামিয়াতুত তারবিয়াহ আল ইসলামিয়া-এর উদ্যোগে অনুষ্ঠিত হবে ইসলামি মহাসম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, জাহান্নামের কঠিন আজাব থেকে বাঁচতে আমরা হিন্দুসহ অন্যসব ধর্মের মানুষের প্রতি আহ্বান করছি। জাহান্নামের আগুন থেকে বাঁচতে অবশ্যই ইসলাম গ্রহণ করতে হবে। ইসলাম ছাড়া জাহান্নাম থেকে বাঁচার আর কোনো উপায় নেই। মুসলিমরা শয়তানের ধোকায় পড়ে কোনো খারাপ কাজ করে নিলেও আল্লাহ বিভিন্ন উসিলায় মাপ করে দিবেন। কিন্তু অমুসলিম অবস্থায় মৃত্যু হলে তার বাঁচার কোনো উপায় থাকবে না। আল্লাহ তায়ালা মুসলিম ছাড়া আর কোনো ধর্মের মানুষকে দেখতে পারে না।

আজ আমাদের দুঃখের সঙ্গে বলতে হয়, আজ ইসলামকে নিঃশেষ করতে একদল নাস্তিক-মুরতাদ ওঠেপড়ে লেগেছে, যারা ইসলামকে উৎখাত করতে চাইবে, তারা নিজেরাই নিঃশেষ হয়ে যাবে।

নবিকেও কষ্ট দেয়া হয়েছে, নবির সাহাবাদেরও কষ্ট দেওয়া হয়েছে। হজরত সুমাইয়া রা. কে কত নির্মম নির্যাতন করা হয়েছে। শুধু এ ইসলামের জন্য। আজ আমরা যখন হক কথা বলি তখন আমাদের দাড়ি ধরে। আমরা বলি দেশে শান্তি আনতে চাইলে মদিনার সনদে দেশ চালাতে হবে। আর নাস্তিকরা বলে দেশ চলবে জাহান্নামের সনদে।

বিজ্ঞাপনImage is not loaded

দেশের খ্যাতিমান আলেমেদীন, হেফাজতে ইসলামের যুগ্মমহাসচিব, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও মোহাম্মদপুর জামিয়া রাহমানিয়ার শাইখুল হাদিস মাওলানা মুহাম্মাদ মামুনুল হক পরিচালিত শিক্ষাপ্রতিষ্ঠান জামিয়াতুত তারবিয়াহ আল ইসলামিয়া-এর উদ্যোগে চলছে
ইসলামি মহাসম্মেলন। আজ সকাল ১০ টা থেকে শুরু হয়েছে এ সম্মেলন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রেখেছেন হেফাজতে ইসলামের আমির, শাইখুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী, অধ্যক্ষ মিযানুর রহমান চৌধুরী (পীর সাহেব দেওনা) মাওলানা আব্দুল হামিদ (পীর সাহেব মধুপুর) ও মাওলানা নুরুল ইসলাম।

প্রধান আলােচক হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা নূরুল ইসলাম ওলীপুরী। এছাড়া উপস্থিত আছেন, মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী, মাওলানা আব্দুল বাসেত খান, মাওলানা হাসান জামিল, মাওলানা হামেদ জহিরী, মাওলানা মুফতী আব্দুর রাজ্জাক, মাওলানা কেফায়াতুল্লাহ আযহারী, মাওলানা সাখাওয়াত হােসাইন রাজী ও মাওলানা রাফি বিন মুনির।

মোহাম্মদপুর জামিয়া রাহমানিয়ার প্রিন্সিপাল মাওলানা মাহফুজুল হকের সভাপতিত্বে আয়োজিত এ আয়োজনে বিশেষ আকর্ষণ হিসেবে আছেন, জাগ্রত কবি মুহিব খান ও কারী আহমাদ বিন ইউসুফ আলআযহারী।

জনপ্রিয় খবর