Saturday, February 27, 2021
Home বাংলাদশে সংবাদ ভাষা শহিদ স্মরণে শহীদ মিনারে কুরআন খতম করলো ইশা ছাত্র আন্দোলন

ভাষা শহিদ স্মরণে শহীদ মিনারে কুরআন খতম করলো ইশা ছাত্র আন্দোলন

শিখো বাংলায়.কম: স্থানীয় শহীদ মিনারে ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাতের প্রথম প্রহর ১২:০১ মিনিটে খতমে কুরআন ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে ভাষা সৈনিকদের স্বরণ করলো ইশা ছাত্র আন্দোলন টেকনাফ শাখা।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখার আয়োজনে ২১/০২/২১ইং রোজ রোববার রাতের প্রথম প্রহর ১২টা ১ মিনিটে সাবরাং শহীদ মিনারে ১৯৫২ সালে শহিদ হওয়া সকল ভাষা শহিদদের রুহের মাগফেরাতের জন্য খতমে কুরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন কক্সবাজার জেলার সাংগঠনিক সম্পাদক জুনাইদুল ইসলাম, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক আব্দুর রহমান আরিফী।

এছাড়াও উপস্থিত ছিলেন, ইশা ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলার সভাপতি ইয়াছিন আরফাত, সহ-সভাপতি রবিউল হাসান মামুন, আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন সাবরাং ইউনিয়নের সভাপতি মোহাম্মদ সাআাদ, সাংগঠনিক সম্পাদক হাম্মাদ, শাহ-পরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়নের সহ-সভাপতি জালাল উদ্দীন খলিল, পৌরসভার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জুবাইর। এতে আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন ও ওয়ার্ডের দায়িত্বশীল বৃন্দ।

খতমে কুরআন শেষে সকল ভাষা শহীদের রুহের মাগফেরাত কামনা ওমায়ের ভাষা স্বাধীনভাবে প্রকাশ কারার মত পরিবেশ সৃষ্টি হওয়ার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেন।

বিজ্ঞাপনImage is not loaded
বিজ্ঞাপনImage is not loaded

জনপ্রিয় খবর