Sunday, June 20, 2021
Home আন্তর্জাতিক বিশ্ব আল নূর কালচারাল সেন্টার কাতারের নির্বাহী পরিচালক বাংলাদেশি আলেম মাওলানা ইউসুফ নূর

আল নূর কালচারাল সেন্টার কাতারের নির্বাহী পরিচালক বাংলাদেশি আলেম মাওলানা ইউসুফ নূর

শিখো বাংলায়.কম: ইসলামি শিক্ষার প্রসারে অবদান রাখায় কাতার ধর্ম মন্ত্রণালয়ের দাওয়া প্রতিষ্ঠান কাতার ইসলামিক কালচারাল সেন্টারের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার ও বিশেষ সম্মাননাপত্র পেয়েছেন আল নূর কালচারাল সেন্টার কাতারের নির্বাহী পরিচালক বাংলাদেশি আলেম মাওলানা ইউসুফ নূর।

সম্প্রতি কাতার ইসলামিক কালচারাল সেন্টারের দাওয়াহ বিভাগের অন্যতম সুপারভাইজার শাইখ শাউর আহমদ আল আজহারী মাওলানা ইউসুফ নূরের হাতে এ সম্মাননাপত্র ও উপহার তুলে দেন।

এসময় সেক্রেটারি শাইখ মহিউদ্দিন দাইরী মাওলানা ইউসুফ নূরের প্রশংসা করে বলেন, কমিউনিটির মাঝে আপনার ইসলামী ও সামাজিক তৎপরতা আমরা শ্রদ্ধার সাথে স্মরণ করি। আপনার এই কর্মতৎপরতা সর্বত্র ছড়িয়ে পড়ুক এ কামনা করছি।

মাওলানা ইউসুফ নূর তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, কাতার ইসলামিক কালচারাল সেন্টার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। এই উপহার ও সম্মাননা আমাদের উৎসাহিত ও অনুপ্রাণিত করবে। আল্লাহর কাছে প্রার্থনা, তিনি যেন আমৃত্যু দ্বীন ও উম্মাহর খেদমতে থাকার তাওফিক দান করেন।

উল্লেখ্য, কাতার প্রবাসী বাংলাদেশি আলেম মাওলানা ইউসুফ নূর দীর্ঘ ২৪ বছর কাতার ধর্ম মন্ত্রণালয়ে সুনামের সাথে ইমাম- খতিব ও কুরআন শিক্ষকের দায়িত্ব পালন করছেন। তিনি দীর্ঘ ১৮ বছর কাতার ইসলামিক কালচারাল সেন্টারে দাঈ ওয়ায়েজ ও আরবী ভাষা প্রশিক্ষক হিসেবে কাজ করছেন। তিনি কাতার ধর্ম মন্ত্রণালয়ের ইমাম প্রশিক্ষণ ইনস্টিটিউটের শিক্ষক ছিলেন। অনেকবার ধর্ম মন্ত্রণালয়ের পক্ষ থেকে হজ্ব প্রশিক্ষক মনোনীত হয়েছিলেন। দাওয়াতি কাজে আরব আমিরাত ও আমেরিকাসহ বিভিন্ন দেশে সফর করেছেন।

বিজ্ঞাপনImage is not loaded
বিজ্ঞাপনImage is not loaded

জনপ্রিয় খবর