Wednesday, June 16, 2021
Home ইসলাম প্রতিদিন কওমি মাদরাসা নিয়ে ষড়যন্ত্র হলে সমুচিত জবাব দেওয়া হবে: আমিরে হেফাজত

কওমি মাদরাসা নিয়ে ষড়যন্ত্র হলে সমুচিত জবাব দেওয়া হবে: আমিরে হেফাজত

কওমি মাদরাসা নিয়ে ষড়যন্ত্র হলে সমুচিত জবাব দেওয়া হবে: আমিরে হেফাজত

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদিস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, কওমি মাদরাসা দীন ইসলাম রক্ষার মজবুত দূর্গ। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের প্রতিষ্ঠিত মক্কার দারে আরকাম এবং মদীনার দারুচ্ছুফফার সাথে কওমি মাদরাসার শেকড়ের সম্পর্ক। এদেশের মানুষ ধর্মপ্রাণ ও ইসলাম প্রিয়। কওমি মাদরাসার সাথে এদেশের মানুষের আত্মার সম্পর্ক রয়েছে। কোন অশুভশক্তি যদি কওমি মাদরাসার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয় তাহলে এদেশের লক্ষ কোটি তৌহিদি জনতা তাদের সমুচিত জবাব দিতে বাধ্য হবে।

গতকাল (৮ জানুয়ারি) শুক্রবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ মোহাম্মদিয়া দারুল কুরআন মাদরাসার ইসলামি মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন তিনি।

আল্লামা জুনায়েদ বাবুনগরী আরো বলেন, ইসলাম-মুসলমান, দেশ ও জাতীর কল্যাণে কওমি মাদরাসা এবং উলামায়ে কওমিয়ার অবদান অনস্বীকার্য। হক্কানি ওলামায়ে কেরাম এ দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করে যাচ্ছেন। সম্প্রতি চট্টগ্রামের ফটিকছড়ি, কক্সবাজার ও চাঁদপুরে কওমি মাদরাসায় ভাংচুর ও হালমা চালিয়ে চরম ধৃষ্টতা দেখিয়েছে তারা। আদর্শ ও সুনাগরিক তৈরীর কারখানা কওমি মাদরাসায় এমন হামলা ইসলাম বিরোধী অপশক্তির চলমান ষড়যন্ত্রের অংশ। এরা

কওমি মাদরাসায় হামলা ও ভাংচুর চালিয়ে দেশের শান্তিশৃঙ্খলা বিনষ্ট করে অরাজকতা সৃষ্টির পায়তারা করছে। এ ব্যাপারে সরকার, প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

বিজ্ঞাপনImage is not loaded
বিজ্ঞাপনImage is not loaded

জনপ্রিয় খবর