Tuesday, June 15, 2021
Home বাংলাদশে সংবাদ চাঁদপুরের ঘটনা ষড়যন্ত্রমূলক, অভিযুক্তদের শাস্তি দিতে হবে: নূরুল ইসলাম জিহাদী

চাঁদপুরের ঘটনা ষড়যন্ত্রমূলক, অভিযুক্তদের শাস্তি দিতে হবে: নূরুল ইসলাম জিহাদী

চাঁদপুরের ঘটনা একটা ষড়যন্ত্র ও একটা চক্রান্ত, অভিযুক্তদের শাস্তির আওতায় আনতে হবে বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সহ-সভাপতি ও হেফাজতে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব আল্লামা নূরুল ইসলাম জিহাদী।

আজ ৫ জানুয়ারি (মঙ্গলবার) বিকেলে এক ফেসবুক পেজে দেয়া ভিডিও বার্তায় এ হুশিয়ারি দেন তিনি।

লাইভ বার্তায় তিনি বলেন, চাঁদপুর জেলার অন্তর্গত কচুয়া থানার রহিমানগরে অবস্থিত তালীমুল কুরআন ওয়াল হিকমাহ কওমি মাদরাসার হাফেজ শিক্ষককে শিশু বলাৎকারের অভিযোগে পেটানোর ঘটনা অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক।

তিনি বলেন, মাদরাসার একজন শিক্ষককে, হাফেজে কুরআনকে বলাৎকারের অভিযোগে অভিযুক্ত করে তার উপর হামলা, তাকে মারধর এবং ছাত্রদের সামানপত্র ও মাদরাসা ভাঙ্গচুরের ঘটনা অনাকাঙ্ক্ষিত। এতে আমি অত্যান্ত মর্মাহত হয়েছি। যার কারণে পরামর্শ সাপেক্ষে অন্যান্য সংস্থার পক্ষ থেকে যেভাবে কচুয়ায় তদন্ত টিম গেছে। সেভাবে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের পক্ষ থেকেও একটি টিম যাওয়ার সিদ্ধান্ত হয়েছে।

তিনি বলেন, হামলার সময় যদি সেখানে আইন-শৃঙ্খলা বাহিনী না পৌঁছাতো তাহলে হয়তো সে হাফেজ সাহেবকে তারা মেরেই ফেলতো।

বিজ্ঞাপনImage is not loaded

সরকারের প্রতি বিনিত অনুরোধ করে তিনি বলেন, হামলার পর তারা হাফেজ সাহেবকে  জোরপূর্বক জেলে প্রেরণ করেছে। আমি সরকারি দায়িত্বশীল মহলকে বিনিত অনুরোধ করবো, যেহেতু প্রমাণিত হয়ে গেছে এটা একটা ষড়যন্ত্র, একটা চক্রান্ত, মাদরাসার ভাবমূর্তি নষ্ট করা। অতএব হাফেজ সাহেবকে জেলখানায় আঁটকে রাখা কখনোই উচিত হবে না। আমার দাবি ও আমার আহবান হাফেজ সাহেবকে জেলখানা থেকে মুক্তি দেয়া হোক। এবং যারা হামলা করেছে তাদের বিরুদ্ধে মামলা করা হোক। এবং আইনের আওতায় এনে যথাযথভাবে তাদের বিচার করা হোক।

জনপ্রিয় খবর