Wednesday, January 20, 2021
Home বাংলাদশে সংবাদ মাদরাসা বন্ধ করে ভারতকে মুসলিম শুন্য করার ষড়যন্ত্র চলছে: আল্লামা আতাউল্লাহ

মাদরাসা বন্ধ করে ভারতকে মুসলিম শুন্য করার ষড়যন্ত্র চলছে: আল্লামা আতাউল্লাহ

শিখোবাংলায়.কম: ভারতের আসামে ৭০০ মাদরাসা বন্ধ করে দেয়ার সিদ্ধান্তের তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী।

তিনি বলেছেন, ভারতের কট্টর হিন্দুত্ববাদী বিজেপি সরকার পরিকল্পিত ভাবে ভারত থেকে ইসলাম ও মুসলমানদের নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রে লিপ্ত। তিনি বলেন, প্রত্যেক জাতিকে প্রাতিষ্ঠানিকভাবে তাদের নিজস্ব কৃষ্টি কালচার শিক্ষারসুযোগ করে দেয়া সরকারের দায়িত্ব। মাদরাসা বন্ধ করে মুসলমানদের কে তাদের নাগরিক অধিকার থেকে বঞ্চিত করা হয়েছে। ভারতের মুসলমানদের অধিকার রক্ষায় ওআইসিসহ মুসলিম দেশের সরকার প্রধানদের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

আজ রাজধানীর কামরাঙ্গীরচরে নুরিয়া মাদরাসায় সিলেট থেকে আগত ওলামায়ে কেরামের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সহকারী মহাসচিব মাওলানা সানাউল্লাহ, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা ইমরান আহমেদ চৌধুরী, মাওলানা খায়রুল আমীন, মাওলানা রফিকুল ইসলাম প্রমূখ।

বিজ্ঞাপনImage is not loaded
বিজ্ঞাপনImage is not loaded

জনপ্রিয় খবর