Wednesday, June 16, 2021
Home মুসলিম বিশ্ব সুন্দরী স্ত্রী সে, যে আপনাকে জান্নাতের কাছে নিয়ে যাবে: মুফতি আনাস

সুন্দরী স্ত্রী সে, যে আপনাকে জান্নাতের কাছে নিয়ে যাবে: মুফতি আনাস

আব্দুল্লাহ আফফান: সাবেক বলিউড অভিনেত্রীর স্বামী মুফতি আনাস বলেছেন, ‘সুন্দরী স্ত্রী সে, যে আপনাকে জান্নাতের কাছে নিয়ে যাবে।’ দ্বীনের ওপর অটল থাকার জন্য বলিউডকে বিদায় জানানো সানা খানের সাথে বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি এ কথা লিখেন।

ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে সানা খান একটি লাল বিয়ের পোশাক পরেছেন এবং তার স্বামী মুফতি আনাস সাদা পোশাক পরেছেন। ছবিতে কারো চেহারা দেখা যাচ্ছে না।

ছবির ক্যাপশনে তিনি সুন্দরী স্ত্রী প্রসঙ্গে লিখেন, সুন্দরী স্ত্রী সে নয়, যাকে দেখে তোমার চোখ জুড়ায়। বরং সেই প্রকৃত সুন্দরী স্ত্রী; যে তোমাকে জান্নাতে কাছে পৌঁছে দেয়।

তিনি আরও লিখেন, সানা খানকে আমার স্ত্রী বানিয়ে আল্লাহ তায়ালা আমার ওপর দয়া করেছেন।

এর আগে ভারতীয় গনমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে মুফতি আনাস সাঈদ বলেন, তার কারণে সানা খান বিনোদন দুনিয়া ছাড়েননি। এটি তার ব্যক্তিগত সিদ্ধান্ত। আমি কখনোই সানাকে নির্দিষ্টভাবে জীবনযাপনের জন্য বাধ্য করিনি। ৬ মাস আগে ইনস্টাগ্রামে সানা জানিয়েছিলেন তিনি হিজাব পরবেন। তখন সবাই ভেবেছিল করোনার কারণে তিনি এমনটি করেছন। কিন্তু সানা সবসময়ই কাজের জায়গা থেকে নিজেকে আলাদা রাখতে চেয়েছিলেন। আমি ভেবেছিলাম, ওকে কিছুটা সময় দেওয়া উচিত। তবে ও হঠাৎই বিনোদন দুনিয়া ছাড়ার কথা ঘোষণা করে দিল। এতে আমিও কিছুটা হতবাক হয়েছিলাম।’

বিজ্ঞাপনImage is not loaded
বিজ্ঞাপনImage is not loaded

জনপ্রিয় খবর