Saturday, January 16, 2021
Home বাংলাদশে সংবাদ পেছন থেকে বাতাস দিলে মামুন-টামুনের ফুড়ফুড়ানি ‍শুরু হয়: নানক

পেছন থেকে বাতাস দিলে মামুন-টামুনের ফুড়ফুড়ানি ‍শুরু হয়: নানক

শিখো বাংলায়.কম: হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকদের প্রতি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

নেতাকর্মীদের সতর্ক করে তিনি বলেছেন, মামুন-টামুন (মাওলানা মামুনুল হক) যারা আছে, তাদের লম্ফঝম্প মাঝে মাঝে হয়। পেছন থেকে কেউ বাতাস দেয়, উসকানি দেয় আর মামুন-টামুন নুরু-ফুরুর ফুড়ফুড়ানি শুরু হয়। ওদের বিষদাঁত ভেঙে দিতে হবে।

বুধবার (৩০ ডিসেম্বর) বিকেলে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আওয়ামী স্বেচ্ছসেবক লীগের গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ সব কথা বলেন।

সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘তবে সতর্ক থাকতে হবে। মামুন-টামুন যারা আছে, তাদের লম্ফজম্প মাঝে মাঝে হয়। পিছন থেকে কেউ বাতাস দেয় উসকানি দেয়, আর মামুন-টামুন নুরু-ফুরুর মাঝে মাঝে ফুড়ফুড়ানি শুরু হয়।

সতর্ক থাকতে হবে, ওদের বিষদাঁত ভেঙে দিতে হবে। যে কোনো সময় ডাক দিলে এক ঘণ্টার নোটিশে দশ হাজার কর্মী নিয়ে ঢাকার রাস্তায় বের করতে হবে। এমন প্রস্তুতি থাকতে হবে।’

বিজ্ঞাপনImage is not loaded

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্ব করোনাকালে দেশকে সঠিক পথ নির্দেশনা দিয়ে স্থিতিশীল অবস্থায় রেখেছেন সে কথাও উল্লেখ করেন তিনি। পাশাপাশি স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের করোনাকালে লাশ দাফন-কাফনসহ, কৃষকের ধান কেটে দেওয়া, লকডাউন পরিস্থিতিতে অসহায় মানুষের মাঝে পাশে দাঁড়ানোর কথাও স্মরণ করেন।

জনপ্রিয় খবর