Monday, January 25, 2021
Home বাংলাদশে সংবাদ আলেমদের মাঝে কোনো বিভক্তি দেখতে চাই না: মহিউদ্দিন ইকরাম

আলেমদের মাঝে কোনো বিভক্তি দেখতে চাই না: মহিউদ্দিন ইকরাম

শিখো বাংলায়.কম: জাতির এই দুর্দিন ও কঠিন সময়ে হেফাজতে ইসলামসহ সকল উলামায়ে কেরামের মাঝে ঐক্যের বিকল্প নেই। ইসলামবিরোধী অপশক্তিগুলো আমাদের অনৈক্যের সুযোগে মাথা চাড়া দিয়ে উঠেছে‌। তাই ইসলাম ও জাতির বৃহত্তর স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ইসলামবিরোধী অপশক্তিগুলোর দাঁতভাঙ্গা জবাব দিতে হবে। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব শায়খুল হাদিস মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম ছাত্র জমিয়ত বাংলাদেশ এর ক্যালেন্ডারের মোড়কউন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আজ ৩১ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেলে রাজধানীর পল্টনস্থ জমিয়ত মিলনায়তনে ছাত্র জমিয়তের বার্ষিক ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন অনুষ্ঠান ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আল আদনানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জমিয়ত নেতা মুফতি আবু সাঈদ, মাওলানা খাইরুল ইসলাম, ছাত্র জমিয়তের কেন্দ্রীয় যুগ্মসাধারণ সম্পাদক মোশাররফ হোসাইন,সহ-সাধারণ সম্পাদক তাজুল ইসলাম,সহ-সাংগঠনিক সম্পাদক শাকিল আহমদ, প্রচার সম্পাদক আরাফাত হোসাইন, সহ-প্রচার সম্পাদক শফিকুল ইসলাম, নির্বাহী সদস্য নুরুল মুত্তাকিন ও সাইফুর রহমান প্রমুখ।

মাওলানা মহিউদ্দিন ইকরাম আরো বলেন, ইসলাম ও দেশবিরোধী ছায়াছবি ‘কমান্ডো’ নিষিদ্ধ ঘোষণা করতে হবে। এই ছবির মাধ্যমে বাংলাদেশকে পুরো বিশ্ব জঙ্গি দেশ হিসেবে জানবে। এই ছবির প্রদর্শনের মাধ্যমে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন হবে।

বিজ্ঞাপনImage is not loaded
বিজ্ঞাপনImage is not loaded

জনপ্রিয় খবর