Friday, February 26, 2021
Home শিক্ষাঙ্গন ৪৪তম কেন্দ্রীয় পরীক্ষার ফি নির্ধারণ করলো বেফাক!

৪৪তম কেন্দ্রীয় পরীক্ষার ফি নির্ধারণ করলো বেফাক!

শিখো বাংলায়.কম: ৪৪তম কেন্দ্রীয় পরীক্ষার ফি নির্ধারণ করে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ। বিজ্ঞপ্তিতে তারা জানিয়েছেন শিক্ষার্থীদের ফি প্রদানের সাথে সাথে পরীক্ষার্থীদের জন্ম নিবন্ধন অথবা জাতীয় পরিচয়পত্রের ফটোকপি অবশ্যই জমা দিতে হবে।

আজ বৃহস্পিতবার (২৪ ডিসেম্বর) বেফাকের ভেরিফাইড ফেসবুক পেজে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাপরিচালক (মাওলানা) মুহাম্মদ যুবায়ের স্বাক্ষর করা এ বিজ্ঞপ্তি প্রদান করেন কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এতদ্বারা বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর ইলহাকভুক্ত সকল স্তরের কওমী মাদরাসার মুহতামিম সাহেবদের জানানাে যাচ্ছে যে, আসন্ন ৪৪তম কেন্দ্রীয় পরীক্ষায় অংশগ্রহণকারী সকল মারহালার পরীক্ষার্থীদের অন্তর্ভুক্তি ফরমের সাথে জন্ম নিবন্ধন অথবা জাতীয় পরিচয়পত্রের ফটোকপি অবশ্যই জমা দিতে হবে। এতদসঙ্গে ৪৪তম কেন্দ্রীয় পরীক্ষার ফি-এর তালিকা প্রদান করা হলাে।

জামাত বা মারহালা হিসেবে ফি পরিশোধের হারসহ প্রকাশিত বিজ্ঞপ্তিটি নিম্মে দেয়া হলো।

No photo description available.

বিজ্ঞাপনImage is not loaded

উল্লেখ্য, আগামী ২০ জুমাদাল উখরা পর্যন্ত ফি পরিশোধের নিয়মিত তারিখ নির্ধারণ করা হয়েছে। এরপর ৩০ জুমাদাল উখরা পর্যন্ত ফি পরিশোধের অনিয়মিত তারিখ নির্ধারণ করে অতিরিক্ত ১০% টাকা হারে পরিশোধের জন্য বলা হয়েছে।

জনপ্রিয় খবর