Wednesday, January 20, 2021
Home শিক্ষাঙ্গন হাইয়ার অকৃতকার্য পরীক্ষার্থীদের পুনরায় পরীক্ষা প্রদানের সুযোগ!

হাইয়ার অকৃতকার্য পরীক্ষার্থীদের পুনরায় পরীক্ষা প্রদানের সুযোগ!

শিখো বাংলায়.কম: হাইয়ার অকৃতকার্য পরীক্ষার্থীদের পুনরায় পরীক্ষা প্রদানের সুযোগ দেয়া হয়েছে। আজ এ মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশ।

আল-হাইআতুল উলয়ার অফিস সম্পাদক মুঃ অছিউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, অকৃতকার্য পরীক্ষার্থীরা চলতি ১৪৪২ হিজরীর পরীক্ষায় অংশগ্রহণ করে পুনরায় পরীক্ষা দিতে পারবে।

সেখানে আরও উল্লেখ করা হয়েছে, আল-হাইআতুল উলয়ার স্থায়ী কমিটির ৩৬ নং সভার সিদ্ধান্ত অনুসারে আজ শনিবার প্রকাশিত ১৪৪১ হিজরী, ২০২০ ঈসাব্দের দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষার ফলাফলে যে সকল পরীক্ষার্থী অকৃতকার্য হয়েছে তারা এবং যারা বিভাগ মানোন্নয়নে পুনঃপরীক্ষা দিতে আগ্রহী, তারা আগামী ১৩ জুমাদাল ঊলা ১৪৪২ হিজরী, ২৯ ডিসেম্বর ২০২০ ঈসাব্দের মধ্যে বিলম্ব ফি ছাড়া নিজ নিজ মাদরাসার মাধ্যমে স্ব-স্ব বোর্ডে ১৪৪২ হিজরী/২০২১ ঈসাব্দের দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষায় নিবন্ধনের জন্য আবেদন করতে পারবে।

উল্লেখ্য, যারা ১ বা ২ বিষয়ে অকৃতকার্য হয়েছে, তারা শুধু ওই ১ বা ২ বিষয়ে পরীক্ষা দেওয়ার জন্য নিবন্ধনের আবেদন করতে পারবে। তবে আবেদন ফরমে ১৪৪১ হিজরীর পরীক্ষার রোল নম্বর এবং বিষয়ের নাম উল্লেখ করতে হবে।

যারা ২ বিষয়ের অধিক বিষয়ে অকৃতকার্য হয়েছে, তাদের সব বিষয় পরীক্ষা দিতে হবে। নিবন্ধনের আবেদন ফরমে তাদেরও ১৪৪১ হিজরীর পরীক্ষার রোল নম্বর উল্লেখ করতে হবে।

বিজ্ঞাপনImage is not loaded
বিজ্ঞাপনImage is not loaded

জনপ্রিয় খবর