Saturday, February 27, 2021
Home বাংলাদশে সংবাদ ভাস্কর্যের সঙ্গে ধর্মের কোন সম্পর্ক নেই বলে মন্তব্য করলেন গণফোরামের ড. কামাল

ভাস্কর্যের সঙ্গে ধর্মের কোন সম্পর্ক নেই বলে মন্তব্য করলেন গণফোরামের ড. কামাল

শিখো বাংলায়.কম: ভাস্কর্যের সঙ্গে ধর্মের কোন সম্পর্ক নেই বলে মন্তব্য করেছেন গণফোরাম সভাপতি ড.কামাল হোসেন। সারাদেশে যখন ভাস্কর্য নিয়ে বিভিন্ন ইসলামী সংগঠনের প্রতিবাদ চলছে তখন ভাস্কর্য নিয়ে এ মন্তব্য করেন ড. কামাল।

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে বেইলি রোডের নিজ বাসায় ডাকা সংবাদ সম্মেলনে তিনি দলের বর্তমান অবস্থা নিয়ে কথা বলেন সাংবাদিকদের সঙ্গে। এ সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমন মন্তব্য করেন ড. কামাল হোসেন।

গেল বছর গণফোরামের ৫ম জাতীয় কাউন্সিলের পর ঘোষিত কমিটিতে স্থান পাওয়া না পাওয়া নিয়ে বিরোধে জড়ায় দলের দুই অংশ। নতুন কমিটিতে সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুকে বাদ দিয়ে সাধারণ সম্পাদক করা হয় একাদশ জাতীয় নির্বাচনের আগে দলে যোগ দেয়া ড. রেজা কিবরিয়াকে। এক পর্যায়ে কেন্দ্রীয় কমিটির সভা আহ্বান নিয়ে পাটাপাল্টি অবস্থান নেয় মন্টু এবং রেজা গ্রুপ। এ নিয়ে ঘটে বহিষ্কার ও পাল্টা বহিষ্কারের ঘটনাও। এভাবেই গত এক বছর দ্বন্দ্ব আর বিবাদে কাটে গণফোরামের কার্যক্রম।

এ বিষয়ে ড. কামাল হোসেন বলেন, গণফোরাম এক ও ঐক্যবদ্ধ আছে।

এ ব্যাপারে দলের সাবেক সাধারণ সম্পাদক মন্টু জানান, তাদের মধ্যে কোন অনৈক্য নেই। আসছে জানুয়ারিতে দলের কাউন্সিল, কমিটি ও অন্যান্য বিষয় নিয়ে সিদ্ধান্ত নেয়ার কথা জানানো হয় সংবাদ সম্মেলনে।

বিজ্ঞাপনImage is not loaded
বিজ্ঞাপনImage is not loaded

জনপ্রিয় খবর