Monday, January 18, 2021
Home ইসলাম প্রতিদিন মামলা প্রত্যাহার না করলে কঠোর কর্মসূচি দেয়া হবে: মাওলানা জুনাইদ আল হাবিব

মামলা প্রত্যাহার না করলে কঠোর কর্মসূচি দেয়া হবে: মাওলানা জুনাইদ আল হাবিব

শিখো বাংলায়.কম: হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রয়াত আমীর আল্লামা শাহ্ আহমদ শফীর মৃত্যুকালে বয়স হয়েছিল ১০৩ বছর। শতবর্ষী একজন শীর্ষ আলেমের স্বাভাবিক মৃত্যুকে অস্বাভাবিক আখ্যা দিয়ে দায়েরকৃত চক্রান্তমূলক মিথ্যা মামলা দেশবাসী ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে বলে দাবি করেছেন মাওলানা জুনাইদ আল হাবিব।

তার বরাতে গণমাধ্যমকে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আল্লামা শাহ্ আহমদ শফীর মৃত্যু স্বাভাবিক হয়েছিল এটি একটি মীমাংসিত বিষয়।

এটা নিয়ে দীর্ঘদিন পর আজ নতুনভাবে মামলা দায়ের করা জাতির কাছে প্রত্যাখ্যাত হওয়া জনবিচ্ছিন্ন কিছু ব্যক্তির ষড়যন্ত্র ছাড়া কিছু নয়।

কেননা আহমদ শফীর ইন্তেকালের পর পরিবারের পক্ষ থেকে তার বড় ছেলে মাওলানা ইউছুফ এবং হাটহাজারী মাদরাসার সিনিয়র শিক্ষকরা ভিডিও বার্তার মাধ্যমে দেশবাসীকে জানিয়েছিলেন।

অথচ একটি কুচক্রিমহল ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চালাচ্ছে। বিবৃতিতে তিনি বলেন, ওই মহল আহমদ শফীর জীবদ্দশায় তাকে ব্যবহার করে নিজেদের স্বার্থ হাসিল করেছে।

বিজ্ঞাপনImage is not loaded

তাকে ব্যবহার করে নিজেদের হীন স্বার্থ হাসিল করতে গিয়ে তার আকাশচুম্বী জনপ্রিয়তাকে মাটির সঙ্গে মিশিয়ে দিয়েছে। বর্তমানে তারা আলেমদের সরকারের মুখোমুখি দাঁড় করিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ফায়দা হাসিল করতে চাচ্ছে।

তিনি আরো বলেন, অনতিবিলম্বে এ মামলা প্রত্যাহার না করলে এবং মামলায় কাউকে হয়রানি করা হলে পরামর্শ সাপেক্ষে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে জানানো হয়েছে।

জনপ্রিয় খবর