Wednesday, January 20, 2021
Home বাংলাদশে সংবাদ মিথ্যা বলতে বলতে সত্য ভুলে গেছেন ওবায়দুল কাদের: রিজভী

মিথ্যা বলতে বলতে সত্য ভুলে গেছেন ওবায়দুল কাদের: রিজভী

শিখোবাংলায়.কম: ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মিথ্যা কথা বলতে বলতে সত্য ভুলে গেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, র‌্যাব-পুলিশ পরিবেষ্টিত হয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রতিদিন একটি করে সংবাদ সম্মেলন করেন। আর এই সংবাদ সম্মেলনের একটাই বিষয়- বিএনপির বিরুদ্ধে আজগুবি, কল্পিত সব মিথ্যাচার ও কুৎসা উদগিরণ করা। মিথ্যা বলতে বলতে সত্য ভুলে গেছেন তিনি। জনগণ তার কথা শুনলে টিভির চ্যানেল বদলে দেয়।

তিনি বলেন, আওয়ামী লীগ নিশিরাতে একটি পার্লামেন্ট বানিয়েছে। মনের মাধুরী মিশিয়ে পার্লামেন্টের বিরোধী দল বানিয়েছে। আদালত ও নির্বাচন কমিশন সরকারের মাইক্রোফোন হিসেবে কাজ করছে।

‘সব তাদের হওয়ার পরও প্রতিদিন তাদেরকে কেন বিএনপির বিরুদ্ধে কথা বলতে হচ্ছে? কেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালাতে হচ্ছে? কেন খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত? কেন তারেক রহমানের বিরুদ্ধে প্রতিনিয়ত কুৎসা রটানো হচ্ছে?’

বিজ্ঞাপনImage is not loaded

রিজভী আরও বলেন, স্বাধীনতা ও গণতন্ত্র অর্জনে বিএনপির যে অবদান আছে, সেটি আওয়ামী লীগের নেই। সেই অনুশোচনায় কাদের সাহেবরা ফ্যাসিবাদ কায়েম করে বিএনপি ও জিয়া পরিবারের বিরুদ্ধে নিশিদিন অশ্রাব্য মিথ্যাচারে লিপ্ত রয়েছেন।

জনপ্রিয় খবর