Thursday, February 25, 2021
Home বাংলাদশে সংবাদ আল্লামা কাসেমীর জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন তার ছোটোভাই

আল্লামা কাসেমীর জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন তার ছোটোভাই

শিখোবাংলায়.কম: বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সিনিয়র সহ-সভাপতি, আল হাইয়াতুল উলিয়ার কো-চেয়ারম্যান, হেফাজত মহাসচিব ও বারিধারা মাদরাসার মহাপরিচালক আল্লামা নূর হোসাইন কাসেমীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন আল্লামা কাসেমীর ছোটোভাই, জামিয়া মাহমুদিয়া ইছহাকিয়া মানিকনগর মাদরাসার শায়খুল হাদিস আব্দুল কুদ্দুস কাসেমী।

আজ শনিবার বাদ ফজর মানিকনগর মাদরাসার ছাত্র-শিক্ষকদের নিয়ে ধারাবাহিক দোয়ার অংশ হিসেবে এ বিশেষ দোয়া করেন তিনি।

বিশেষ দোয়া ও মোনাজাতে মহান রাব্বুল আলামিনের দরবারে কায়মনোবাক্যে বড় ভাই আল্লামা নূর হোসাইন কাসেমীর সুস্থতার জন্য মুনাজাত করেন। এ সময় মাদরাসা মিলনায়তনে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। প্রত্যেকেই চোখের পানি ফেলে প্রিয় শায়খের সুস্থতার জন্য দোয়া করেন।

দোয়া ও মুনাজাতের পূর্বে আল্লামা আব্দুল কুদ্দুস কাসেমী বলেন, আল্লামা কাসেমী জাতির দরদী অভিভাবক। ইলমি কাননের একজন রত্নতুল্য সম্পদ। তার চিকিৎসার জন্য যা যা প্রয়োজন সব করা হচ্ছে। এখন দোয়াই একমাত্র পাথেয়। রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন, দোয়া মোমিনের অস্ত্র। তাই তার সুস্থতার জন্য সারা দেশের আলেম-ওলামা, ছাত্র-শিক্ষক ও সাধারণ মুসলিমদের কাছে বিশেষ দোয়া কামনা করছি।

দোয়ায়ে অংশগ্রহণ করেছেন, মানিকনগর মাদরাসার মুহতামিম আল্লামা মুহাম্মদ ইছহাক, মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মুফতি আলমগীর কাসেমী, মাওলানা সলীমুল্লাহ, মুফতি মুজিবুল্লাহ, মাওলানা আরিফ বিল্লাহ, মাওলানা সাদ্দাম হোসাইন, মাওলানা আনোয়ারসহ মাদরাসার অন্যান্য শিক্ষক ও ছাত্রবৃন্দ।

বিজ্ঞাপনImage is not loaded
বিজ্ঞাপনImage is not loaded

জনপ্রিয় খবর