Wednesday, January 20, 2021
Home বাংলাদশে সংবাদ রংপুরে জুম্মাপাড়া মাদরাসার প্রথমদিনের মাহফিল সম্পন্ন

রংপুরে জুম্মাপাড়া মাদরাসার প্রথমদিনের মাহফিল সম্পন্ন

শিখোবাংলায়.কম: রংপুরের জুম্মাপাড়াস্থ আল জামিয়াতুল কারিমিয়া নুরুল উলুম জুম্মাপাড়া মাদরাসার দুই দিনব্যাপী তাফসীরুল কুরআন মাহফিলের প্রথম দিন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে।

মাদরাসা ও মাহফিল কর্তৃপক্ষের সূত্রে জানা যায়, গতকাল (১০ ডিসেম্বর) বৃহস্পতিবার প্রশাসনিক বাধা থাকলেও মাহফিলের প্রথম দিনের যাবতীয় কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। জানিয়েছেন মাদরাসার সহকারী পরিচালক মাওলানা ইউনুস আলী।

তিনি বলেন, মাহফিলে কিছুটা বাধা প্রধান করা হলেও পরে এতে উপস্থিত হয়েছিলেন রংপুরের সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মেয়র প্রার্থী ইয়াসির আরাফাত, মহানগর ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সেকেন্দার আলী ও প্রশাসনিক বিভিন্ন কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ।

জানা যায়, প্রথম দিনের মাহফিল পূর্ণ প্রস্তুতি ও প্যান্ডেল তৈরির পরও মসজিদে হলেও দ্বিতীয় দিনের কার্যক্রম প্যান্ডেলেই অনুষ্ঠিত হবে। এ ব্যাপারে প্রশাসনিক কোন বাধা নেই।

মাওলানা আরশাদ রাহমানীর সভাপতিত্বে প্রথম দিন আলোচনা করেছেন মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, মাওলানা হামেদ জহিরী ও মুফতি জসিম উদ্দীনসহ স্থানীয় উলামায়ে কেরাম।

বিজ্ঞাপনImage is not loaded

দ্বিতীয় দিন (আজ) আলোচক হিসেবে থাকবেন মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা আব্দুল বাসেত ও মাওলানা নজরুল ইসলাম কাসেমীসহ দেশবরেণ্য উলামায়ে কেরাম।

জনপ্রিয় খবর