Wednesday, June 16, 2021
Home বাংলাদশে সংবাদ ভাস্কর্য বিরোধী বক্তব্যে সহোযোগিতার অভিযোগ তুলে খালেদা জিয়া, তারেক ও ফখরুলের বিরুদ্ধে...

ভাস্কর্য বিরোধী বক্তব্যে সহোযোগিতার অভিযোগ তুলে খালেদা জিয়া, তারেক ও ফখরুলের বিরুদ্ধে মামলার আবেদন

শিখোবাংলায়.কম: ভাস্কর্যবিরোধী বক্তব্যে সহযোগিতা করার অভিযোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে মানহানি মামলার আবেদন করা হয়েছে।

মামলায় ভাস্কর্যবিরোধী বক্তব্য দেয়ায় হেফাজত ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী, খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের সিনিয়র নায়েবে আমির মুফতী সৈয়দ ফয়জুল করীমকেও আসামি করা হয়েছে।

বুধবার ঢাকার মুখ্য মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে এ মামলা করেন “জননেত্রী পরিষদের” সভাপতি এবি সিদ্দিকী।  আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পরে আদেশ দেবেন বলে জানান।

মামলার অভিযোগে বলা হয়, চলতি বছরের ১৩ নভেম্বর রাজধানীর তোপখানা রোডের বিএমএ ভবন মিলনায়তনে হেফাজত ইসলামের একটি আলোচনা সভায় সংগঠনের যুগ্ম মহাসচিব মামুনুল হকের বক্তব্যে, এছাড়া ২৭ নভেম্বর চট্টগ্রাম হাটহাজারীতে হেফাজত ইসলামের আমির জুনাইদ বাবুনগরীর বক্তব্যে বঙ্গবন্ধুর বিরোধিতা করা হয়েছে এবং জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সামনে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের একটি জনসভায় ফয়জুল করীম যে বক্তব্য দিয়েছেন তাতে বঙ্গবন্ধুর বিরোধিতা করা হয়েছে।

আর এতে ইন্ধন যুগিয়েছেন বিএনপি-জামায়াত জোট।

বিজ্ঞাপনImage is not loaded

তাই উল্লেখিত ব্যক্তিদেরকে তাদেরকে দণ্ডবিধির ৫০০/৫০৬/১০৯ ও ৪২৭ ধারায় আসামি করে, অপরাধ আমলে নিয়ে আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন বাদী।

জনপ্রিয় খবর