Wednesday, January 20, 2021
Home বাংলাদশে সংবাদ হেফাজত-খেলাফতকে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে: মেনন

হেফাজত-খেলাফতকে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে: মেনন

শিখোবাংলায়.কম: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, হেফাজত ও খেলাফত (খেলাফত মজলিশ) ভাস্কর্য নির্মাণের বিরুদ্ধে যে অবস্থান নিয়েছে, তা রাষ্ট্রদ্রোহিতা ও দেশদ্রোহিতার শামিল। রাজনৈতিকভাবে একে মোকাবেলা করা হবে।

ভাস্কর্য ও মূর্তিকে গুলিয়ে যে বিতর্ক তৈরি করা হয়েছে, তা সম্পূর্ণভাবে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলেও মন্তব্য করেন তিনি।

ভাস্কর্য নিয়ে বিতর্কসহ সাম্প্রতিক সময়ে উদ্ভূত পরিস্থিতিতে ওয়ার্কার্স পার্টির এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে আজ বৃহস্পতিবার এসব কথা বলেন মেনন।

তিনি বলেন, ধর্মকে আবার ঢাল হিসেবে ব্যবহার করছে সাম্প্রদায়িক ও অগণতান্ত্রিক শক্তি। তারা আবার ইসলাম ধর্মকে বিতর্কিত করতে চায়। বর্তমানে ভাস্কর্য ও মূর্তিকে গুলিয়ে ফেলে যে বিতর্ক সৃষ্টি করা হয়েছে, তা মুক্তিযুদ্ধের চেতনা এবং দেশের সংবিধান পরিপন্থী।

হেফাজত ইসলামের আমীর আল্লামা বাবুনগরীর বক্তব্য প্রসঙ্গে রাশেদ খান মেনন বলেন, তারা স্পষ্টভাবেই সরকারের মুখোমুখি অবস্থানে দাঁড়িয়েছে। কারণ তারা বলেছে, তাদের শর্ত অনুযায়ী দেশ পরিচালনা করতে হবে।

বিজ্ঞাপনImage is not loaded

ওয়ার্কার্স পার্টির সভাপতি বলেন, এখানে ধৈর্য ধরা বা নীরবতা অবলম্বনের কৌশল নেওয়ার কোনো সুযোগ নেই। বরং রাজনৈতিকভাবে তাদের মোকাবেলা করা হবে। এর বিকল্প কোনো পথ নেই।

পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা সংবাদ সম্মেলনে মূল বক্তব্য উপস্থাপন করেন। এতে আরো যুক্ত ছিলেন পার্টির পলিটব্যুরো সদস্য আনিসুর রহমান মল্লিক, সুশান্ত দাস, কামরুল আহসান প্রমুখ।

জনপ্রিয় খবর