Tuesday, April 20, 2021
Home বাংলাদশে সংবাদ সিরাজগঞ্জে মাওলানা মামুনুল হকের মাহফিল বন্ধ করলো প্রশাসন

সিরাজগঞ্জে মাওলানা মামুনুল হকের মাহফিল বন্ধ করলো প্রশাসন

শিখোবাংলায়.কম: সিরাজগঞ্জের বেলকুচিতে খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হকের ওয়াজ মাহফিল বাতিল করেছে প্রশাসন।

আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বিকেলে মাহফিলটি বাতিলের বিষয় নিশ্চিত করেছেন বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা।

তিনি বলেন, আগামী ১৭ ডিসেম্বর বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের জামতৈল দারুল উলুম কওমিয়া হাফেজিয়া মাদরাসায় ওয়াজ মাহফিল হওয়ার কথা ছিল। তবে এ বিষয়ে আমাদের অবগত করা হয়নি। পোস্টার দেখে বিষয়টি জানতে পেরে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে মাহফিল বন্ধ করতে বলা হয়েছে।

এদিকে, আয়োজক মাদরাসার শিক্ষা-সচিব মোহাম্মদ জাকারিয়া বলেন, ওই ওয়াজ মাহফিলের আলোচক করা হয়েছিল মাওলানা মামুনুল হককে। প্রশাসন এটি বন্ধ করে দিয়েছে। তিনি সিরাজগঞ্জের বেলকুচিতে আসছেন না।

বেলকুচি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামাল আহমেদ বলেন, আমরা সকালে মাদরাসা কমিটির সঙ্গে বসেছিলাম। মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে আমাদের তীব্র আপত্তির কথা তাদের জানিয়েছি। মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি আমাদের সামনেই মাওলানা মামুনুল হককে কল দিয়ে মাহফিলে আসতে নিষেধ করেছেন।

বিজ্ঞাপনImage is not loaded

এর আগে এ মাদরাসায় ১৭ ডিসেম্বরের ওয়াজ মাহফিলের প্রচারের জন্য পোস্টার ছাপানো হয়। ওই পোস্টারে মাওলানা মামুনুল হককে বক্তা হিসেবে উল্লেখ করা হয়। এতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। তীব্র প্রতিবাদ জানিয়ে মাওলানা মামুনুল হককে আসতে দেওয়া হবে না লিখে একের পর এক ফেসবুক পোস্ট চলতে থাকে। শনিবার মানববন্ধন কর্মসূচি ঘোষণা করে স্বেচ্ছাসেবক লীগ। এ অবস্থায় ওই ওয়াজ মাহফিল বাতিল করে দেয় কর্তৃপক্ষ।

জনপ্রিয় খবর