Monday, January 25, 2021
Home ইসলাম প্রতিদিন খেলাফত আন্দোলনের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

খেলাফত আন্দোলনের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

শিখোবাংলায়.কম: বাংলাদেশ খেলাফত আন্দোলনের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী কালেমা খচিত পতাকা, জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে উদযাপন করা হয়েছে।

রবিবার (২৯ নভেম্বর) সকাল ৯ টায় রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর জামিয়া নুরিয়া ময়দানে এ আয়োজন অনুষ্ঠিত হয়। এসময় কালিমার পতাকা উত্তোলন করেন দলের প্রধান, আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী, জাতীয় পতাকা উত্তোলন করেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি আর দলীয় পতাকা উত্তোলন করেন সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন। এ সময় সারাদেশের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন শেষে কেন্দ্রিয় প্রতিনিধি সম্মেলন শুরু হয়। এতে সভাপতিত্ব করেন দলের প্রধান, আমীরে শরীয়ত আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী।

প্রতিনিধি সম্মেলন শেষে মজলিসে শুরার অধিবেশনে আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জীকে আমীর ও মাওলানা হাবিবুল্লাহ মিয়াজীকে মহাসচিব পূনঃনির্বাচিত করা হয়।

সম্মেলনে আমীরে শরীয়ত আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী বলেন, খেলাফত শাসনব্যবস্থা না থাকায় দেশে খুন, নারী নির্যাতন ও ধর্ষন, দুর্নীতি, জুলুম-নির্যাতনের সয়লাব চলছে। দেশে বাহ্যিক উন্নয়নের অন্তরালে নৈতিকতার চরম বিপর্যয় ঘটছে। ভাস্কর্যের নামে মুসলিম অধ্যুসিত বাংলাদেশের মোড়ে মোড়ে মূর্তি স্থাপন, ইসলামী রাজনীতি বন্ধ করতে গভীর ষড়যন্ত্র চলছে। আন্দোলনরত ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতাকে হয়রানী করা হচ্ছে। ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন ও ইসলামী রাজনীতি বন্ধের ষড়যন্ত্র ধর্মপ্রাণ জনতা কখনো বরদাশত করবে না। সব ধরনের ষড়যন্ত্রের মোকাবেলায় খেলাফত আন্দোলনের প্রতিটি কর্মী জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। তাগুতি শক্তিকে পরাভূত করে ইসলামী রাষ্ট্র কায়েম করতে হবে।

বিজ্ঞাপনImage is not loaded

তিনি আরো বলেন, খেলাফত শাসন ব্যবস্থার মাধ্যমে হযরত মুহাম্মাদ (সা:) যে ইনসাফ ও ন্যায় বিচার বিশ্ববাসিকে উপহার দিয়ে গেছেন তাতে মুসলমানসহ সকল ধর্মের মানুষের ন্যায্য অধিকার রয়েছে। তিনি আরো বলেন, আল্লাহর জমিনে আল্লাহর আইন-ই চলবে। আল্লাহর আইন বাস্তবায়নের মাধ্যমে কুরআন সুন্নাহর শাসন কার্যকর করতে হবে।

মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেন, ইসলাম, কুরআন-হাদিস ও মহানবী সা. কে নিয়ে নাস্তিক্যবাদীরা অপমানজনক ব্যঙ্গ চিত্র প্রদর্শনের দু:সাহস দেখাচ্ছে। যে কোন মূল্যে তাদের প্রতিহত করতে হবে। খেলাফত প্রতিষ্ঠার লক্ষে তাওহিদী জনতাকে নতুন করে জাগ্রত করতে হবে। তিনি দল-মত নির্বিশেষে সকলকে এক ও নেক হয়ে ঐক্যবদ্ধ ভাবে খেলাফত প্রতিষ্ঠার  লক্ষে কাজ করে যাওয়ার আহবান জানান।

জনপ্রিয় খবর