Monday, April 12, 2021
Home আন্তর্জাতিক বিশ্ব তিন স্ত্রী মিলে স্বামীর জন্য খুঁজছে চতুর্থ পাত্রী!

তিন স্ত্রী মিলে স্বামীর জন্য খুঁজছে চতুর্থ পাত্রী!

শিখোবাংলায়.কম: তিন স্ত্রী মিলে স্বামীর জন্য খুঁজছে চতুর্থ পাত্রী! পাকিস্তানের সিয়ালকোটের বাসিন্দা এক যুবকের প্রথম তিন স্ত্রীর বেলায় ঘটছে এ ঘটনা। ওই যুবক স্বামীর নাম আদনান। জানা গেছে, ১৬ বছর বয়সে প্রথম বিয়ে করেন আদনান, তখন তিনি স্কুলের ছাত্র। প্রথম স্ত্রীর নাম শুম্বল। এরপর একে একে আরও ২টি বিয়ে করেছেন আদনান। তার দ্বিতীয় স্ত্রীর নাম শুবানা এবং তৃতীয় স্ত্রী শাহিদা। খবর গালফ টুডের।

আদনানের প্রথম স্ত্রীর গর্ভে তিন সন্তান রয়েছে। দ্বিতীয় স্ত্রীর গর্ভে দুই সন্তান। তাদের মধ্যে এক জনকে দত্তক নেন তৃতীয় স্ত্রী শাহিদা। তিন স্ত্রীর মধ্যে দারুণ বোঝাপড়া। কোনও দিন ঝগড়াঝাটি শোনেনি প্রতিবেশীরা।

এখন তিন স্ত্রী স্বামীকে জোর দিচ্ছেন, চতুর্থ বিয়ের জন্য। তবে আদনানের শর্ত, চতুর্থ স্ত্রীর নামের আদ্যক্ষরও ‘‌শ’‌ হতে হবে। আর বিয়ের আগে দেখাও করতে চান তিনি।

এত বড় সংসার চালান কীভাবে?‌ এই প্রশ্নে আদনানের উত্তর, ছয়‌ কক্ষের বাড়ি আছে তার। মাসে সংসার চালাতে দেড় লাখ টাকার প্রয়োজন হয়। সেটুকু আয় হয়েই যায় তার।

আদনানের দাবি, প্রথম বিয়ের পরই তার ভাগ্য ঘুরে যায়। তারপর উন্নতি হতেই থাকে। আশা, চতুর্থ বিয়ের পর উন্নতির শিখরে পৌঁছাবেন তিনি।

বিজ্ঞাপনImage is not loaded
বিজ্ঞাপনImage is not loaded

জনপ্রিয় খবর