Sunday, February 28, 2021
Home মুসলিম বিশ্ব এমপি রেজা নদভীকে পাগড়ী প্রদান

এমপি রেজা নদভীকে পাগড়ী প্রদান

মোস্তফা ওয়াদুদ: ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী। বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় এমপি। একজন মাওলানা। একজন প্রফেসর। চট্টগ্রাম-১৫ আসন থেকে নির্বাচিত একজন সংসদ সদস্য। সাতকানিয়া ও লোহাগাড়া থানা নিয়ে এই আসনটি গঠিত। জাতীয় সংসদের এ মাওলানা এমপিকে পাগড়ী প্রদান করেছেন সাতকানিয়া হুজুরের পরিবারও খলিফাগণ।

আজ বুধবার (১৮ নভেম্বর) চট্টগ্রামের হামিউস সুন্নাহ মেখল মাদরাসা মিলনায়তনে এ পাগড়ী প্রদান করা হয়। বিষয়টি আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী তার ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে নিশ্চিত করেছে।

জানা যায়, চট্টগ্রামের ঐতিহ্যবাহী দীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া হামিউস সুন্নাহ মেখল মাদরাসার সাবেক সিনিয়র উস্তাদ ও চট্টগ্রামের বায়তুস সালাম মাদরাসার প্রধান মুরুব্বী মাওলানা গোলাম কাদের রহমাতুল্লাহি আলাইহি (সাতকানিয়া হুজুর) এর ঐকান্তিক ইচ্ছায় এ পাগড়ী প্রদান করেন তাঁর পরিবারবর্গ ও খলিফাবৃন্দ।

এসময় আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেন, মাওলানা গোলাম কাদের (সাতকানিয়া হুজুর) ছিলেন একজন আল্লাহওয়ালা বুজুর্গ ব্যক্তি। মানুষের আধ্যাত্মিক রাহবার ছিলেন তিনি। তিনি সবসময় এলমে দ্বীন শেখানোর কাজে ব্যস্ত থাকতেন। আজকের অনুষ্ঠানে তিনি থাকলে অনেক ভালো লাগতো। আল্লাহ তাআলা তাকে জান্নাতের আলা মাকাম দান করুন।

উল্লেখ্য, সাতকানিয়ার হুজুর মাওলানা গোলাম কাদের রহমাতুল্লাহি আলাইহি ইন্তেকাল করেছেন চলতি বছরের ১৯ অক্টোবর (সোমবার) রাত ১০ টা ৪৫ মিনিটে।

বিজ্ঞাপনImage is not loaded
বিজ্ঞাপনImage is not loaded

জনপ্রিয় খবর