Sunday, March 7, 2021
Home আন্তর্জাতিক বিশ্ব বিহারে ওয়াইসির দল জিতেছে ৫ আসন

বিহারে ওয়াইসির দল জিতেছে ৫ আসন

শিখোবাংলায়.কম: হায়দারাবাদের সংসদ সদস্য আসাদউদ্দিন ওয়াইসির দল ‘অল ইন্ডিয়া ইত্তেহাদুল মুসলিমিন’ (এআইএমআইএম) বিহারে ৫ আসন জিতেছে। ওয়াইসির ভাষায়, হাড্ডাহাড্ডি নির্বাচনী লড়াইয়ে বিহারে জয়লাভ করেছেন তারা। কার্যত একা লড়ে বিহারের ৫টি আসন দখল করেছে।

বিহার ভোটের পরে ওয়াইসি এক সাক্ষাতকারে বলেন, ‘আমরা রাজনীতি করার সময়ে ভুল থেকে নানারকম শিক্ষা নিই। বিহারে এই ভোটের আগেও আমাদের দলের সভাপতি প্রত্যেক দলের নেতাদের সঙ্গে দেখা করেছিলেন, কিন্তু কেউ আমাদের হাত ধরতে রাজি হয়নি।

বড় দলগুলি যেন আমাদের সঙ্গে অস্পৃশ্যের মতো আচরণ করেছিল। আমাদের দলের প্রদেশ সভাপতি প্রত্যেক গুরুত্বপূর্ণ মুসলিম নেতাদের সঙ্গেও দেখা করেছিলেন। কিন্তু কোনও কাজ হয়নি। কেন হয়নি, তা বলতে পারব না।

তবে দুই জোটের তীব্র লড়াইয়ের মধ্যেও আলাদা করে ৫টি আসন জিতে নেওয়ার সাফল্যে ওয়াইসি খুশি হয়ে বলেন, বিহারের মানুষ ভোট দিয়ে আমাদের আশীর্বাদ করেছেন, তাদের কী ভাবে ধন্যবাদ দেবো জানি না। এটা আমাদের দলের জন্য খুব ভাল দিন।

এই মহামারী পরিস্থিতিতেও যে মানুষ এগিয়ে এসেছেন, সেজন্য তাদের ধন্যবাদ। বিহারে নির্বাচনী প্রচারের সময়ে আইমিম-কে বিজেপির ‘বি টিম’ বলে কটাক্ষ করেছিল কংগ্রেস। ওয়াইসি এ প্রসঙ্গে বলেন, ওরা ওদের হতাশা লুকোচ্ছে। ওরা হেরে গেলে ওয়াইসিকে দোষ দেবে। অথচ বিহারে আমাদের জার্নি শুরু হয়েছে মাত্র পাঁচ বছর আগেই।

বিজ্ঞাপনImage is not loaded
বিজ্ঞাপনImage is not loaded

জনপ্রিয় খবর