১০০০ বছর লাগলেও বাবরি মসজিদ ওখানেই হবে: ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়া

23

শিখো বাংলায়ঃ আবারও ভারতের বাবরি মসজিদ বিতর্ক চাঙ্গা করলেন সোশ্যাল ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়ার (এসডিপিআই) সচিব ড. তসলিম রাহমানী।

তিনি পুনরায় অযোধ্যাতে বাবরি মসজিদ তৈরি করার হুংকার দিয়েছেন। ভারতের জনপ্রিয় সংবাদমাধ্যম জি নিউজে রামমন্দির নিয়ে চলা ডিবেটের সময় এই মন্তব্য করেন তিনি।

ড. রহমানী বলেছেন, অযোধ্যাতে বাবরি মসজিদ আবার বানানো হবে তাতে ১০০০ বছর লাগলেও চিন্তা নেই। এসডিপিআই নেতা আরও বলেন, মসজিদ ওখানে ছিল, ওখানে আছে এবং ওখানেই থাকবে। ১০০০ বছর লেগে গেলেও মসজিদ আবার তৈরি করা হবে।

কোর্টের রায় নিয়ে সঞ্চালকের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সংবিধান ও সর্বোচ্চ আদালতের উপর তার অটুট বিশ্বাস রয়েছে। তবে আমি বার বার বলছি মসজিদ ওখানেই হবে।

আদালতে বিশ্বাস নিয়ে সঞ্চালকের পাল্টা প্ৰশ্নের উত্তরে তিনি বলেন, সুপ্রিম কোর্টে বিশ্বাস আছে বলেই তো ভুল সিদ্ধান্তকে মেনে নিয়েছি। তসলিম রাহমানী আরও বলেন, আদালতে বিশ্বাস আছে তাই ভুল রায়ের জন্য অপেক্ষা করেছিলাম।

প্রসঙ্গত, এর পূর্বেও ভারতীয় মুসলিমদের অধিকার নিয়ে কথা বলায় সোশ্যাল ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়া এর বিরুদ্ধে আগেও এমন উস্কানি ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠে। এমনকি ব্যাঙ্গালুরু দাঙ্গায় উস্কানি দেওয়ার অভিযোগে এই নেতা গ্রেফতার হয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here