‘মাওলানা আদিল খানের শাহাদাত পাকিস্তানে সাম্প্রদায়িক দাঙ্গা উস্কে দিতে ভারতের ষড়যন্ত্র’

24

শিখো বাংলায়: মাওলানা আদিল খানকে নির্মমভাবে হত্যার ঘটনাকে ‘নিন্দনীয়’ এবং ‘টার্গেট কিলিং’ হিসেবে আখ্যা দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

তিনি অভিযোগ করেন, মাওলানা আদিল খানের শাহাদাত পাকিস্তানে সাম্প্রদায়িক দাঙ্গা উস্কে দিতে ভারতের ষড়যন্ত্র। খবর ডেইলি পাকিস্তানের।

মাওলানা ড. আদিল খানের শাহাদাতের মর্মান্তিক ঘটনার প্রতিক্রিয়া ব্যক্ত করে ইমরান খান এক টুইট বার্তায় বলেন, জামিয়া ফারুকিয়ার মুহতামিম মাওলানা আদিল খানের হত্যা নিন্দনীয়।

‘আমি বারবার বলেছি, ভারত গত তিন মাস ধরে শিয়া ও সুন্নি আলেমদের হত্যা করে দেশজুড়ে সাম্প্রদায়িক দাঙ্গা উস্কে দেয়ার চেষ্টা করছে। গত কয়েক মাসে আমরা এ জাতীয় বহু প্রচেষ্টা ব্যর্থ করেছি। আমাদের গোয়েন্দা সংস্থা এবং আইন প্রয়োগকারী সংস্থা এই খুনিদের গ্রেফতার করবে।’

পাকিস্তানকে অস্থিতিশীল করতে ভারতের এই ঘৃণ্য ষড়যন্ত্রকে ব্যর্থ করতে সব সম্প্রদায়ের আলেমদের আহ্বান জানিয়েছেন ইমরান খান।

উল্লেখ্য, পাকিস্তান জামিয়া ফারুকিয়া করাচির প্রতিষ্ঠাতা শাইখুল হাদিস আল্লামা সলিমুল্লাহ খান রহ. এর ছেলে বর্তমান মুহতামিম মাওলানা ডক্টর আদিল খান শনিবার সন্ত্রাসীদের গুলিতে শাহাদাত বরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here