মসজিদে এমপি পঙ্কজের ছবি টানিয়ে দোয়া, ইসলামী আন্দোলনের তীব্র ক্ষোভ

23

শিখো বাংলায়: বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলার চরএককরিয়া ইউনিয়ন শাখা বাংলাদেশ আওয়ামী লীগ ও তার সহযােগী সংগঠনের আয়ােজনে স্থানীয় একটি জামে মসজিদে পঙ্কজ দেবনাথের ছবিসংযুক্ত ব্যানার টানিয়ে বিশেষ দোয়া-মুনাজাতের আয়োজন করা হয়। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে ইসলামী আন্দোলন বরিশাল জেলা।

এ ঘটনায় ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার সেক্রেটারী উপাধক্ষ্য মাওলানা মুহাম্মদ সিরাজুল ইসলাম আজ ২৭ সেপ্টেম্বর লিখিতে এক বিজ্ঞপ্তিতে বলেন, মসজিদের ভেতর ছবিসংযুক্ত ব্যানার টানানাের অধিকার ইসলাম কাউকে দেয়নি। যারা এ কাজ করেছে তারা ইসলামের প্রতি ধৃষ্ঠতা প্রদর্শন করেছে। তারা মুসলমাদের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে।

তিনি বলেন, মসজিদের মধ্যে যারা ইসলাম বিরােধী কাজ করেছে আমরা তাদের ধিক্কার জানাই। তাদের এ উগ্রবাদী কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা মাননীয় প্রধান মন্ত্রীকে বলবাে, আপনার সংগঠনের যারা এ কাজের সাথে জড়িত, যারা মুসমানদের ধর্মীয় অনুভুতিতে আঘাত হেনেছে। যারা সমাজের সম্প্রীতি বিনষ্ট করতে চায়, আপনি তাড়াতাড়ি তাদেরকে আপনার দল থেকে বহিস্কার করুন এবং বিচারের আওতায় আনুন।

তিনিআরও বলেন, কার ইশারা-ইঙ্গিতে মসজিদে  এতো বড় জঘন্ন কাজ করতে সাহস পেল। এর সাথে আপনার দলের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ জড়িত কিনা তা খতিয়ে দেখতে হবে এবং তার ছত্র-ছায়ায় এ কাজ হয়েছে বলে প্রমাণিত হলে তাকে সংসদ সদস্য পদ থেকে অব্যাহতি দিতে হবে। আপনি যদি তাতে বিলম্ব বা গড়িমসি করেন, আর এর কারণে আইন শৃঙ্খলা বিঘ্নিত হয়, তার দায়ভার সম্পূর্ণ আপনাকেই বহন করতে হবে।

এ সময় আরও ছিলেন, জেলা জয়েন্ট সেক্রেটারী, উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মাদ জামিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক, মুহাম্মাদ কাওছারুল ইসলাম, অর্থ সম্পাদক, মাওলানা মুহাম্মাদ হাফিজুর রহমন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here