বেফাকের ভোট ইস্যুতে বাবুনগরীর নামে অপপ্রচার উদ্দেশ্যপ্রণোদিত: জাকারিয়া নোমান ফয়জী

19

শিখো বাংলায়: হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলার সাধারণ সম্পাদক ও মেখল মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী বলেছেন, বেফাকের মজলিসে আমেলার বৈঠকে সভাপতি ও মহাসচিব নির্বাচনের ভোট ইস্যুতে হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব, হাটহাজারী মাদরাসার শিক্ষা পরিচালক ও শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী সম্পর্কে অপপ্রচার উদ্দেশ্যপ্রণোদিত ও চিহ্নিত কুচক্রী মহলের গভীর ষড়যন্ত্রের ধারাবাহিক অংশ। এসব অপপ্রচারের মাধ্যমে তারা মূলত আল্লামা বাবুনগরীর ক্লিন ইমেজে কালিমা লেপন করতে চায়। হেফাজত মহাসচিব সম্পর্কে তাদের এমন অপপ্রচার জাতি ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। আমি তাদের অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আজ রবিবার (৪ অক্টোবর) সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

মাওলানা জাকারিয়া নোমান ফয়জী বলেন, গতকাল অনুষ্ঠিত বেফাকের বৈঠকে আল্লামা জুনায়েদ বাবুনগরী কোন পদের প্রার্থী হওয়া বা পদে আসার সম্ভাব্য ব্যক্তিদের আলোচনায়ও ছিলেন না। বেফাকের একজন সহসভাপতি হিসেবে অন্যান্য সদস্যদের মত তিনিও বৈঠকে অংশগ্রহণ করেছিলেন। এবং তিনি সুস্পষ্টভাবে মাইকে ঘোষণা দিয়েছিলেন যে, আপনারা উপস্থিত সকলে মিলে আমাকে সভাপতি বানালেও আমি তাতে সম্মত নই। এতদসত্বেও আল্লামা বাবুনগরী মাত্র তিন ভোট পেয়েছেন বলে যারা অপপ্রচার করে বিভ্রান্তি ছড়াচ্ছে তারা সরকারের পদলেহনকারী চিহ্নিত গোষ্ঠী। সময়ে এদের মুখোশ উন্মোচন করা হবে।

তিনি বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী এশিয়ার প্রখ্যাত একজন হাদীস বিশারদ। তিনি এ দেশের লক্ষ কোটি তৌহিদি জনতার প্রাণের স্পন্দন। মুসলিম উম্মাহর ঈমান আকিদা রক্ষার অতন্দ্র প্রহরী। উচ্চ মর্যাদা সম্পন্ন বংশ,মহৎ ব্যক্তিত্ব সর্বদিক থেকে তিনি আকাশচুম্বী জনপ্রিয় একজন ব্যক্তি। তাঁকে নিয়ে অপপ্রচার করে তৌহিদি জনতার থেকে বিচ্ছিন্ন করার হীনচেষ্টা দিবাস্বপ্ন বৈ কিছুই নয়। এদেশের লক্ষ কোটি মানুষের মনের মনিকোঠায় রয়েছে আল্লামা বাবুনগরীর স্থান।

হুশিয়ারী উচ্চারণ করে তিনি আরো বলেন, আল্লামা বাবুনগরী সাধারণ কোন ব্যক্তির নাম নয়। আল্লামা বাবুনগরী একটি মহাবিপ্লবের নাম। যারাই আল্লামা বাবুনগরীর বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যাচার করবে তারাই ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে।

তিনি বলেন,বেফাকের কোন পদের প্রার্থী না হওয়া সত্বেও আল্লামা বাবুনগরীর পক্ষে ভোট এসেছে। এটা আল্লামা বাবুনগরীর প্রতি ভালোবাসা ও আস্থার বহিঃপ্রকাশ।

মাওলানা জাকারিয়া নোমান ফয়জী বলেন, একটি চিহ্নিত কুচক্রী মহল সময়ে সময়ে আল্লামা বাবুনগরীর ক্লিন ইমেজ বিনষ্ট করতে নানা অপপ্রচার ও বিভ্রান্তি ছড়ায়। বিভিন্ন ইস্যু তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করে। এদের মিথ্যাচার ও অপপ্রচার থেকে দূরে থাকার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here