দেওবন্দের শাইখুল হাদিস আল্লামা কমরুদ্দিন অসুস্থ, দোয়ার আবেদন

44
আল্লামা-কমরুদ্দীন-দেওবন্দ-শায়েখে-সানী-ourislam24

বেলায়েত হুসাইন ।।

শিখো বাংলায়: উপমহাদেশের প্রখ্যাত ইসলামি বিদ্যাপীঠ দারুল উলুম দেওবন্দের শাইখুল হাদিস (শাইখে সানী) আল্লামা কমরুদ্দিন আহমাদ গৌরখপুরী অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আগে থেকেই তিনি ডায়াবেটিস সহ একাধিক রোগে ভুগছিলেন।

গত চার দিন আগে হঠাৎ অসুস্থতা বেড়ে গেলে তাঁকে দেওবন্দের একটি হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে এখন মুজাফফরনগরের একটি প্রাইভেট হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

আল্লামা কমরুদ্দিন আহমাদ গৌরখপুরীর ভাতিজা মাওলানা মেরাজুল হক কাসেমির সঙ্গে কথা বলে বাংলাদেশে তাঁর সুযোগ্য খলিফা ও মারকাযুদ দিরাসাহ আল ইসলামিয়্যাহ-ঢাকার পরিচালক মুফতি মামুন আব্দুল্লাহ কাসেমি জানান, ডায়াবেটিস বৃদ্ধি এবং ইউরিকেসেট বৃদ্ধির কারনে হযরতের স্বাভাবিক প্রস্রাবক্রিয়া বন্ধ হয়ে গিয়েছিল, কথাও বলতে পারছিলেন না, এবং কাউকে চিনতেও পারছিলেন না। আজ আলহামদুলিল্লাহ সব কিছুতেই অবস্থার উন্নতি হয়েছে।

ইউরিক এসিড ও ডায়াবেটিস নর্মালে এসেছে। কথা এখনো পুরোপুরি ভাবে বলতে পারছেন না,তবে সবাইকে চিনতে পারছেন। দুর্বলতা এখনো আছে। জ্বর ঠান্ডা ইত্যাদি নেই। চিকিৎসকদের ভাষ্যমতে সবকিছু মিলিয়ে হযরতের অবস্থা এখন আশঙ্কাজনক নয়।

মুফতি কাসেমি দেশবাসীর নিকট আল্লামা কমরুদ্দিন আহমাদ গৌরখপুরীর সুস্থতা কামনা করে দোয়ার আবেদন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here