এবার ৭১ টিভি বয়কটের ডাক দিলেন আলেম সমাজ

19
শিখো বাংলায়: ৭১ টিভিকে গণমাধ্যম না বলে ইসলামের বিরুদ্ধে ঘৃণা-বিদ্বেষ ছড়ানোর মাধ্যম” উল্লেখ করে তা বয়কটের ডাক দিলেন দেশের প্রথিতযশা আলেমগণ। তাঁরা বলেন, দেশে বিভিন্ন সময়ে অনুষ্ঠিত ওয়াজ-মাহফিলে কোনো কোনো বক্তা বেফাঁস এবং ভুল কথা বলেন-এটা যেমন সত্য, বেশিরভাগ মাহফিলগুলোতে ভালো ভালো কথা বলা হয় সেটা তার চেয়েও সত্য।
কিন্তু ৭১টিভি খুঁজে খুঁজে আপত্তিকর কথাগুলোকেই হাইলাইট করে প্রচার করে। তারা বলেন, “সংকটে, সংবাদে, সংযোগে- সর্বত্রই যাদের ইসলাম বিদ্বেষ তাদের বয়কট করা সময়ের দাবী।”
বাংলাদেশের স্বনামধন্য আলেম মাওলানা আহমাদুল্লাহ ও মাওলানা মিজানুর রহমান আজহারীসহ অনেকেই তাদের পৃথক পৃথক ফেইসবুক স্ট্যাটাসে এই আহবান জানান।
মাওলানা আহমাদুল্লাহ তাঁর স্ট্যাটাসে বলেন, “কোনো কোনো মুর্খ বক্তা ওয়াজ মাহফিলে নারীকে নিয়ে বেফাঁস ও মুর্খতাসূলভ উক্তি করে এটা অসত্য নয়, তাই বলে সে সব বক্তব্যের কারণে ধর্ষকরা নারী ধর্ষণে উদ্বুদ্ধ হয়- একটি টিভি চ্যানেল এতো নির্জলা মিথ্যাচার ও কুৎসিত মন্তব্য করতে একটুও বাধলো না! গণমাধ্যম মানে কি শুধু ময়লা-আবর্জনা ঘাঁটার যন্ত্র? তিনি প্রশ্ন তোলেন, “৭১টিভির মতো চ্যানেলগুলো যেভাবে নারীকে সারাক্ষণ পণ্য ও ভোগ্য বস্তু হিসেবে উপস্থাপন করে তা থেকে ধর্ষক উৎপাদন হওয়ার কথা, নাকি ফেরেশতা?”
মাওলানা মিজানুর রহমান আজহারী দেশবাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, “একাত্তর টিভিকে বয়কট করুন। আমি করেছি, আপনারাও করুন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here