আশরাফ মাহদীসহ আলেমদের হয়রানি করা বন্ধ করুন: ছাত্র জমিয়ত

95

শিখো বাংলায়: চট্টগ্রামের একটি ঘটনা কেন্দ্র করে মাওলানা আশরাফ মাহদীসহ দেশের নয়জন আলেমের বিরুদ্ধে করা মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা মুহাম্মদুল্লাহ কাসেমী।

আজ সোমবার  ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর প্রচার ও প্রকাশনা সম্পাদক নূর হোসাইন সবুজ সাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এসব কথা বলেন তিনি।

মাওলানা মুহাম্মদুল্লাহ বলেন, আশরাফ মাহদী দেশের সম্ভাবনাময়ী মেধাবী তরুণ। মিশরের জামে আল আজহার ইউনিভার্সিটির শিক্ষার্থী। উচ্চশিক্ষার জন্য মিশর যাওয়ার পথে চট্টগ্রামের তুচ্ছ ঘটনা কেন্দ্র করে দুবাই থেকে তাঁকে ফিরিয়ে দেয়া হয়। এখনো তাঁকে বাংলাদেশ এয়ারপোর্টে পরিকল্পিতভাবে হয়রানি করা হচ্ছে। আমি আশা করি, উদ্দেশ্যপ্রণোদিত এ মিথ্যা মামলা প্রত্যাহার করে আল্লামা মুফতি ফজলুল আমিনী রহ. এর সুযোগ্য দৌহিত্র মাওলানা আশরাফ মাহদীসহ অন্য নয় আলেমকে হয়রানি করা বন্ধ করুন।

মিথ্যা মামলায় আরও যাদের হয়রানি করার অভিযোগ ওঠেছে তারা হলেন, মাওলানা যুবায়ের আহমদ, মুফতী সাখাওয়াত হোসাইন রাজি, মুফতি হারুন ইজহার, মাওলানা মীর মুহাম্মদ ইদ্রীস, মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী, মুহাম্মদ আহসান উল্লাহ, মাওলানা আসাদ উল্লাহ আসাদ, মাওলানা কামরুল ইসলাম।

উল্লেখ্য, গত ৯ এপ্রিল ২০১৯ ইংরেজী তারিখে আশরাফ মাহদী ছাত্র খেলাফত থেকে ছাত্র জমিয়ত বাংলাদেশ এ যোগদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here